Saturday , November 27 2021
Breaking News

What is the virus of mobile | মোবাইল এর ভাইরাস কি

আসসালামু আলাইকুম সম্মানিত প্রিয় দর্শক কেমন আছেন আশা করি ভাল আছেন আলহামদুলিল্লাহ আমিও ভাল আছি প্রিয় দর্শক আমি আজকে আপনাদেরকে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি সেটি হচ্ছে ফোনের ভাইরাস কি এই বিষয়টি আপনাদের মাঝে আমি ক্লিয়ার করার জন্য মূলত এই আর্টিকেলটি অবশ্যই আপনারা আপনাদের মোবাইলের ভাইরাস সম্পর্কে এবং ভাইরাস কি এর সম্পর্কে জানার জন্য একদম শেষ পর্যন্ত এই আর্টিকেলটি দেখে নিবেন।

প্রিয় দর্শক আমরা অ্যান্ড্রয়েড ছাড়া মোবাইল ব্যবহার করি তারা অবশ্যই জানেন যে ভাইরাস আসলে কি এবং কিভাবে ভাইরাস গুলো আমাদের মোবাইলে চলে আসে এমন অনেকগুলো ট্রিক্স রয়েছে যেগুলো হয়তো আপনাদের জানা দরকার আমি মনে করি এজন্য মূলত এই আর্টিকেলটি অবশ্যই আপনারা এই আর্টিকেল এর মাধ্যমে জানতে পারবেন ভাইরাস সম্পর্কে এবং ভাইরাস কাটার সফটওয়্যার থেকে শুরু করে নানা রকম বিষয়গুলো।

মোবাইলে ভাইরাস দূর করার উপায় | Ways to get rid of viruses on mobile

প্রিয় দর্শক আমি আজকে আই আর্টিকেলে দেখাব কিভাবে আপনারা আপনাদের মোবাইলের ভাইরাস গুলো দূর করবেন এবং কিভাবে আপনাদের ভাইরাস গুলো আপনাদের ফোন থেকে রিমুভ করে দিবে সবগুলো বিস্তারিত আসলেই আর্টিকেলে আমি আপনাদেরকে শেয়ার করতে যাচ্ছি অফিসে আপনারা আপনাদের মোবাইলের যে ভাইরাস গুলো রয়েছে সেগুলো যদি দূর করতে চান তাহলে অবশ্যই এই আর্টিকেলটি আপনার জন্য অনেক গুরুত্বপূর্ণ বলে আমি মনে করি।

প্রিয় দর্শক আমরা যারা এন্ড্রয়েড মোবাইল ব্যবহার করি তারা অবশ্যই প্লে স্টোর থেকে অনেকগুলো অ্যাপস ডাউনলোড করে পাখি ভাইরাস কাটার জন্য এগুলো কিন্তু আমাদের কাজ করেনা আমরা নিশ্চয়ই জানি এই এগলো আমাদের মোবাইলের ভাইরাস ছড়াচ্ছে আরো অনেকগুলো ভাইরাস যুক্ত হয়ে থাকে আমাদের মোবাইলে।

এজন্য আমি এই আর্টিকেলে আপনাদেরকে যে ট্রিক্সগুলো বলবো এরিকসনের যদি আপনারা কাজ করেন আপনাদের মোবাইলটি একদম নিখুঁত ভাবে ব্যবহার করতে পারবেন ভাইরাসমুক্ত রাখতে পারবেন।

ভাইরাস অ্যাপস ২০২১ | virus apps 2021

প্রিয় দর্শক আপনারা এন্ড্রয়েড মোবাইলের ভাইরাস গুলো করার জন্য প্লে স্টোর থেকে বিভিন্ন রকম অ্যাপস ইন্সটল করে থাকেন কিংবা অ্যাপস ডাউনলোড করবেন তবে এই অ্যাপস গুলো কতটুকু ক্ষতিকারক সে সম্পর্কে যদি আপনি জানেন কখনো এরকম অ্যাপস আপনারা প্লে স্টোর থেকে ইন্সটল করবেন না এগুলো থেকে আপনারা বিভিন্ন রকমের তথ্য হ্যাক হওয়া থেকে শুরু করে যেকোনো ধরনের সমস্যায় পড়তে পারেন এজন্য এই অ্যাপসগুলো প্লে স্টোর থেকে ইন্সটল না করাই ভালো বিশেষ করে বাইরে যাবেন না।

মোবাইল ভাইরাস কাটার অ্যাপস | Mobile virus cutting apps 2021

প্রিয় দর্শক আপনারা আপনাদের মোবাইল থেকে ভাইরাস কাটার জন্য যে টিপস গুলো ব্যবহার করবেন সেগুলো আমি আপনাদেরকে এখনই বলতেছি অবশ্যই আপনারা এই বিষয়টি ভালোভাবে ফলো করুন তাহলে আপনাদের মোবাইলে যে ভাইরাস গুলো রয়েছে এবং যে ভাইরাসটি কাটতে চাইতেছেন তার জন্য আমি আপনাদেরকে স্ক্রিনশট সহকারে শেয়ার করার আপনারা স্ক্রিনশটসহ করুন।

প্রিয় দর্শক আপনাদের সুবিধার্থে এখানে একটি কথা বলে নেওয়া ভাল সেটি হচ্ছে আপনারা যে মোবাইলটি ব্যবহার করতেছেন এই মোবাইলের একটি অফিশিয়াল অ্যাপ দেওয়া হয়েছে আপনারা ভাইরাস কাটার জন্য অবশ্যই আপনারা এই অ্যাপসটিতে কখনো কোন ধরনের অ্যাপস ডাউনলোড করে ব্যবহার করবেন না কারণ আপনার ভালোর চেয়ে ক্ষতিই বেশি হতে পারে এজন্য আপনাদের ডিভাইসে একটি করে এন্টিভাইরাস সফটওয়্যার দেওয়া হয়েছে যেগুলো অফিশিয়ালি তারা তৈরি করছে এজন্য আপনারা এই অ্যাপসটি দিয়ে মূলত বাড়ি আসবেন আমি আপনাদেরকে এখন কিভাবে ভাইরাস কাটা যায় সেটি এখন দেখিয়ে দেব।

প্রিয় দর্শক আপনাদের যে মোবাইলটি রয়েছে এই মোবাইলটির অ্যাপস গ্যালারিত যদি চেক করেন আমি উপরে যে স্ক্রিনশটটি আপনাদের মাঝে শেয়ার করছি এখানে যে অ্যাপসটি মার্ক করে দিছি এরকম একটি অ্যাপস আপনারা পেয়ে যাবেন এই অ্যাপসটি প্রথমে আপনার ওপেন করবেন ওপেন করার পর যে কাজগুলো করতে হবে সেগুলো সম্পর্কে আমি আপনাদেরকে বলতেছি।

এরপর প্রিয় দর্শক উপরে যে স্ক্রিনশটটি আপনারা দেখতে পাচ্ছেন এরকম একটি অপটিমাইজ নামের অপশন আপনারা পাবেন এই অপশনটির মাধ্যমে আপনারা ক্লিক করবেন কিলিক করার পর আপনাদের সামনে আরো একটি পেয়েছো হবে এতে আপনারা দেখতে পারবেন আপনাদের মোবাইলের যে ব্যাটারি ডাটা ফাইল ম্যানেজার অ্যাপস যেগুলো রয়েছে সেগুলো আপনার অপটিমাইজ করে নিচ্ছে।

প্রিয় দর্শক আপনারা যে অপশন টি দেখতে পাচ্ছেন এই অপশনটির মাধ্যমে আপনারা খুব সহজেই আপনাদের মোবাইলে অপটিমাইজ করতে পারবেন এছাড়া আরো অনেকগুলো অপশন এই অ্যাপসে রয়েছে যেগুলোর মাধ্যমে আপনারা ফাইল ম্যানেজার অ্যাপস ফটো এখান থেকে রিমুভ করতে পারবেন আপনার ফোনের ভাইরাস গুলো।

প্রিয় দর্শক আমি আপনাদের মাঝে যে ট্রিক্সগুলো শেয়ার করছে এগুলো আপনারা যদি ভালোভাবে ফলো করুন তাহলে আপনাদেরকে এন্ড্রয়েড মোবাইল টা রয়েছে সেটি পেজে ভাইরাসগুলো আক্রমণ করে থাকে সেগুলো আপনারা খুব সহজে আমার এই ট্রিক্সটি মাধ্যমে দূর করতে পারবেন আশা করি আপনাদের এই আর্টিকেলটি ভালো লাগবে যদি ভালো লাগে অবশ্যই কমেন্ট করে জানিয়ে দিবেন তাছাড়া আপনার যদি এন্ড্রয়েড ট্রিকস এন্ড টিপস এর বিষয় নিয়ে কোন ধরনের কিছু জানতে চান তাহলে কমেন্ট করে আমাদের জানান ধন্যবাদ।

About Tips Tricks 247

Check Also

ফেসবুক ডিজেবল আইডি ফিরে পাওয়ার উপায় ডিজেবল আইডি ব্যাক ২০২১

ফেসবুক ডিজেবল আইডি ফিরে পাওয়ার উপায়? ডিজেবল আইডি ব্যাক ২০২১

ফেসবুক ডিজেবল আইডি ফিরে পাওয়ার উপায় ডিজেবল আইডি ফিরে পাওয়ার উপায় বলতে বোঝাতে চেয়েছি ফেসবুক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *