Thursday , October 28 2021
Breaking News

You need to know some important settings of Facebook in bangla

আসসালামু আলাইকুম সম্মানিত প্রিয় দর্শক কেমন আছেন আশা করি ভাল আছেন আলহামদুলিল্লাহ আমিও ভাল আছি প্রিয় দর্শক আমি আজকে আপনাদেরকে যে বিষয়টি নিয়ে আর্টিকেলটি লিখতেছি সেটি সম্পর্কে একটু হলেও আপনারা বুঝতে পারছেন আজকে আমি আপনাদেরকে ফেসবুকের এমন কিছু সেটিং রয়েছে যেগুলো আপনাকে অবশ্যই জানতে হবে সেটিং গুলো যদি আপনারা জেনে থাকেন তাহলে খুব সহজে আপনার ফেসবুক অ্যাকাউন্টে রয়েছে সেটি আপনি আপনার মত করে কন্ট্রোল করতে পারবেন তাছাড়া কোনো ধরনের সমস্যা হবে না।

আমাদের এখন সকলেরই একটি করে ফেসবুক অ্যাকাউন্ট থাকছে এমন কেউ নাই যার একটি ফেসবুক অ্যাকাউন্ট নয় ছোট কিংবা বড় কিংবা বৃদ্ধবয়সে যারা আসেন না কেন তারা সবাই ফেসবুক ব্যবহার করে থাকেন অবশ্যই আপনাদের যে ফেসবুকে সেটিং গুলো রয়েছে সেগুলো সম্পর্কে অবশ্যই জানা দরকার অবশ্যই আমি আজকে আপনাদেরকে এই সেটিং গুলো সম্পর্কে বিস্তারিত বিষয় গুলো নিয়ে আলোচনা করব আপনারা জানার জন্য অবশ্যই একদম শেষ পর্যন্ত আর্টিকেলটি পড়ে নিবেন।

সম্মানিত প্রিয় দর্শক এ সেটিং গুলো জেনে রাখা আপনাদের জন্যই ভালো কারণ কোন সেটিং কি কাজ করে এটি যদি আপনি জেনে রাখুন তাহলে খুব সহজেই আপনি আপনার যে ফেসবুক আইডি রয়েছে সেটি আপনার নিজের মত করে এবং আপনার নিজের আওতায় এনে আপনি যেভাবে চাইবেন সে ভাবে ব্যবহার করতে পারবেন তবে এই ফেসবুক সেটিং গুলো অনেক গুরুত্বপূর্ণ আপনার অবশ্যই জানতে হবে সেটিং গুলো।

ফেসবুক ডাউনলোড | Facebook Download

সুপ্রিয় দর্শক ফেসবুকের যে অফিসিয়াল ফেসবুক অ্যাপসটি রয়েছে সেটি আপনারা ডাউনলোড করবেন বিভিন্ন রকম যে অ্যাপস গুলো আছে সেগুলো থেকে ডাউনলোড করা থেকে বিরত থাকবেন কারন ফেসবুক অফিসিয়াল অ্যাপসটি রয়েছে সেটি একদম নির্দিষ্ট ফেসবুক কোম্পানির আরজে বাকি অ্যাপস গুলো রয়েছে সেগুলো বিভিন্ন কোম্পানির এবং আপনার আইডি কারণ থাকতে পারে এজন্য অবশ্যই আপনারা সবসময় যারা ফেসবুক ব্যবহার করেন তারা ফেসবুক অফিসিয়াল যে অ্যাপসটি রয়েছে সেটি প্লে স্টোর থেকে ডাউনলোড করে নিবেন।

ফেসবুক লগইন | Facebook Login

সুপ্রিয় দর্শক আপনার যে ফেসবুক অ্যাকাউন্টে রয়েছে সেটি যেকোনো কারো বন্ধু বান্ধব পরিবেশ থেকে আপনারা লগইন করবেন না কারণ আপনার ফেইসবুক একাউন্টটি শুধুমাত্র আপনার যে পার্সোনাল টেস্টি রয়েছে সেটি দিয়ে মূলত লগইন করবেন কারন আপনার অনেকগুলো প্রাইভেসি থাকতে পারে আপনার ফেসবুক অ্যাকাউন্ট বিভিন্ন রকম থাকতে পারে বিভিন্ন কিছু থাকতে পারে যদি আপনি কোন অন্য কারো ডিভাইসের মাধ্যমে আপনি ফেসবুক লগইন করেন সেটি সে আবার লগইন করে রাখতে পারবে এই জন্য নিজের বিবেক ছাড়া অন্য কোন ফেসবুক অ্যাকাউন্ট লগইন না করাই উত্তম।

ফেসবুক কি | What is Facebook

আমরা আসলে অনেকেই ফেসবুক ব্যবহার করি আসলে ফেসবুক কি এখনো সেটি আমরা অনেকেই জানিনা আপনাদের ক্লিয়ার করার জন্য এবং আপনাদের বোঝানোর জন্য আমি ফেসবুক কি সেটি আলোচনা করতেছি ফেসবুক হচ্ছে সমজিক একটি যোগাযোগ মাধ্যম।

ফেসবুকের মাধ্যমে আপনারা সমজিক যোগাযোগ মাধ্যম এটি অনেক দ্রুত ছড়িয়ে দিতে পারেন ফেসবুকের মাধ্যমে তাছাড়া আপনার ব্যবসা-বাণিজ্য প্রতিষ্ঠান এবং জনপ্রিয়তা সবদিক দিয়ে আপনার ফেসবুক ব্যবহার করতে হয় এবং ব্যবহারের মাধ্যমে আপনার পরিচিত এবং ব্যবসায় পরিচিতি পারে তাছাড়া বিভিন্ন বন্ধুদের সাথে আড্ডা দিতে পারেন এবং বিভিন্ন কিছু শেয়ার করতে পারেন ফেসবুকের মাধ্যমে তবে ফেসবুক প্রতিষ্ঠা করেছিল মার্ক জুকারবার্গ।

ফেসবুক আইডি | Facebook ID

ফেসবুক আইডির অনেকগুলো গোপনীয় ট্রিক্স রয়েছে যেগুলো আপনার অবশ্যই জানতে হবে আপনি যদি ফেসবুক আইডির যে গোপনীয় ট্রিকস গুলো আছে সেগুলো সম্পর্কে জানতে চান আমাদের অবশ্যই এই আর্টিকেলের কমেন্ট করে জানিয়ে দিবেন।

আমরা আপনাদের কমেন্টের উপর নির্ভর করে ফেসবুক গোপনীয়তা এবং ফেসবুক আইডির যে সকল ইনফরমেশন গুলো আছে সেগুলো সম্পর্কে আপনাদেরকে আমরা জানিয়ে দেবো আর্টিকেল এর মাধ্যমে ফেসবুক আইডির এমন অনেকগুলো বিষয় রয়েছে যেগুলো আর্টিকেলে বলা সম্ভব নয় এর জন্য একটি ভিন্ন আর্টিকেল তৈরি করতে হবে।

ফেসবুক লাইট | Facebook Lite

প্রিয় দর্শক ফেসবুক লাইট এই অ্যাপসটি মূলত যাদের স্মার্ট ফোন লো কোয়ালিটির তাদের জন্য অসাধারণ এই অ্যাপসটি এই অ্যাপসটির ফেসবুক কোম্পানির অফিসিয়াল অ্যাপস এই অ্যাপস টি আপনারা ব্যবহার করতে পারেন এবং ফেসবুক অফিশিয়াল অ্যাপ রয়েছে সেটি এবং ফেসবুক লাইট অ্যাপ এটি অনেক পার্থক্য আপনারা ফেসবুক অফিশিয়াল অ্যাপ এর মধ্যে যেই বিষয়গুলো খুব সহজে করবেন সেটি ফেসবুক লাইটের মাধ্যমে কত পারবেন না তবে খুব দ্রুত ফেসবুক চালাতে পারবেন।

সম্মানিত প্রিয় দর্শক মোটামুটি আপনারা ফেসবুক সম্পর্কে এ আর্টিকেল এর মাধ্যমে কিছুটা ধারণা পাইছেন অবশ্যই আপনাদের কমেন্টের ওপর নির্ভর করে আমরা পরবর্তী আর্টিকেল লিখব সে পর্যন্ত আমাদের সাথে থাকুন ধন্যবাদ।

About Tips Tricks 247

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *