Thursday , October 28 2021
Breaking News

Get Verified Facebook Page or Profile (Blue + Gray Verification Badge) for FREE

blue mark badge Facebook in Bangladesh 2021 

 
আসসালামু আলাইকুম বন্ধুরা,

আসা করি আপনারা সবাই আল্লাহর রহমতে ভালোই আছেন। অনেক দিন পর আপনাদের জন্য দারুন একটা ট্রিক নিয়ে হাজির হলাম। চলুন কথা না বাড়িয়ে কাজের দিকে যায়।

 

আজ আপনাদের facebook page or facebook profile কিভাবে ভেরিফাই করতে হয়, তার সহজ একটা উপায় আপনাদের সাথে সেয়ার করছি,আর আপনার ফেসবুক আইডি বা পেইজ ভেরিফাই করা থাকলে কোনো সময় আপনার একাউন্টটি Disabled হবে না, এ ছাড়াও আপনার পেইজ অটো প্রমোশন পাবে,যার ফলে আপনার পেইজে দ্রুত like & follower বারতে থাকবে, আর আপনার জনপ্রিয়তা সল্প সময়ে বৃদ্ধি পাবে আর এই facebook verification করতে হলে আপনার পেইজে 10k  like থাকলে ভালো হয়, যদিও এর থেকে কম লাইক থাকে থাহলে আপনাকে কতগুলো নিয়ম করাকরি ভাবে মানতে হবে তাহলেই আপনিও পেতে পারেন ব্লু মার্ক বেজ।  like বাড়ানোর ১০০% নিরাপদ উপায়। লিংকে ক্লিক করুন Get real 10k Like আর তার মধ্যে যা আছে তার কিছু নিয়ম:-

Blue mark badge policy 2020

আপনাকে অবশ্য বিখ্যাত ব্যাক্তি হতে হবে, তার মানে এই নয় যে, আপনাকে Salman khan, Amir khan, mark Zuckerberg, sunny leone, kd pathok, Roman Ring, Jhon china, bill gets, issor condro bidda sagor,sakib khan,opu biswhash, pori moni, syam, puja cherry,,,  তাদের মতো famous ব্যক্তি হতে হবে যে এরকম কোনো কথা নেই, আমি আপনাদের খুব সহজ একটা উপায় শিখিয়ে দিব, তা যত নিখুঁত  ভাবে করবেন আপনি ততই সফল হতে পারবেন।

blue mark verification for need documents.

page verified 2020 এ সে অনেক নিয়ম কানুন এসেছে,যা আগে ছিল না,যেমন ধরেন বর্তমানে profile verification করতে হলে আপনাকে আপনার কিছু কাগজপত্র ছবি তুলে জমা দিতে হবে, যেমন:-

• School Certificate

 

• Date of birth photo copy

 

• passport

• international business card

• NID Card

other info.

এসবের কোনো টাই আপনার কাছে না থাকলে,  আমি আপনাদের সাজেষ্ট করব,  আপনারা চাইলে অনলাইনে NID CARD বানিয়ে নিবেন,

কয়েকটি ধাপে ফেসবুকের সাথে মিল রেখে যেমনঃ- নাম,জন্ম তারিখ,পাসপোর্ট সাইজের ছবি) মিল রেখে বানিয়ে নিন।

এখানে ক্লিক করে Nid Card বানান

blue badge  verification  bio status policy  2020 

Authentic:  নিজেকে এমন ভাবে উপস্থাপন করবেন যা ফেসবুক কর্তৃপক্ষ  মনে করে যে আপনি সত্যিকারের একজন মানুষ।  আপনি কাউকে নকল করছেন না।নিজেকে সব সময় প্রফেশনাল ভাবে  ভাব ভংগিমা  ফুটিয়ে  তুলবেন।

Name policy of blue mark verification 2021

Unique: আপনার নাম টা এমন ভাবে দিবেন যাতেন করে বুঝা যায় যে আপনি রিয়ালী ব্যক্তি, যেমন: বাংলা  অক্ষরে নাম না দেওয়াটা  উচিত, নাম বেশি লম্বা না দেয়ায় ভাল।  নাম  টা

যথা চেস্ট করবেন এরকম দিবেন (poppy memes)  আমার টা দেয়া আছে  Salman Tajrian. সব সময়  চেষ্টা করবেন সাদা সিধে নাম দিবেন।

Complete: আপনার profile টা Active এবং  profile এর ছবি এবং যথেষ্ট পরিমাণে মার্জিত রাখার চেষ্টা করবেন। ফেসবুক কর্তৃপক্ষের রিভিউ  সিদ্ধান্তই চুড়ান্ত সিদ্ধান্ত বলে গণ্য হবে।

Notable:  আপনি যে নাম টি উপস্থাপন করছেন,  সেটি যেন পরিচিত মুলক নাম হয়। Blue badge for submith:  করার  আগে ফেসবুকে  search  করে দেখে নিবেন এই নামে কোনো বিখ্যাত ব্যক্তি আছে কি না? না থাকলে ভালো হয়।আর যদি থেকে থাকে  তাহলপ ভেরিফাই  করতে  জাওয়া টা আসলে একটা  বড় ধরনের  ভুল হবে। কোনো বিখ্যাত  ব্যাক্তির সাথে নামের মিল না রেখে নাম দিন।

1. go to https://m.facebook.com/community

উপরের লিংকে ক্লিক করার পর নিচের মতো দেখাবে। এবার আপনি যদি ফেসবুক আইডি ভেরিফাই করতে চান?  তাহলে Profile selecte করুন, আর যদি  page ভেরিফাই করতে চান তাহলে পেইজ সিলেক্ট করুন।

তার পর আপনার পেইজের ক্যাটাগরি সিলেক্ট করুন।

gray badge verification in Bangladeshi people
ছবির জায়গায় আপনার NID CARD টা আপলোড করুন।
নিচের বড় বড় ূুটি বক্সে আপনার সম্পর্কে কিছু তথ্য প্রধান করুন।
বুঝতে সমস্যা হলে কমেন্ট করুন, আমি নিজে লিখে দেব।
তার পর send batton এ ক্লিক করুন,,,,
buy blue mark badge

 

ব্যাস আপনার কাজ শেষ।
এবার ৩০ দিন পর্যন্ত অপেক্ষা করুন। ভুল করেও দুইবার submith করবেন না। তাহলে আপনার Application Approved এর বদলে স্প্যাম হয়ে যাবে। আশা করি বুঝতে পেরেছে, আর বুঝতে কোনো সমস্যা হলে কমেন্ট করুন।

About Tips Tricks 247

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *