Saturday , November 27 2021
Breaking News

Best free music download websites

নতুন গান ডাউনলোড : ইন্টারনেট থেকে ফ্রি মিউজিক ডাউনলোড করার জন্য অনেকেই গুগলে সার্চ করে থাকে । এখানে আমি কতগুলো গান ডাউনলোড করার ওয়েবসাইট তালিকাভুক্ত করব । আপনি এইসব সাইট থেকে কিভাবে বাংলা, হিন্দি, ইংলিশ ও অন্যান্য বিভিন্ন ডিজে Songs Download করবেন সেটাও জেনে নিতে পারবেন । অনেকেই চাই একটি সাইট থেকে লাভ সং, রিমিক্স সং ও অন্যান্য অডিও ফাইল ডাউনলোড করতে । আর আপনিও যদি চান তাহলে সেটা করতে পারবেন ।

একটি ওয়েবসাইট থেকে গান ডাউনলোড করার জন্য মোবাইলে বা কম্পিউটার সিস্টেমের মধ্যে ডাটা সংযোগ থাকতে হবে । এবং চাইলেই আপনি যেকোনো সাইট থেকে কোনো চার্জ ছাড়াই Music Download করতে পারবেন না । কিছু জনপ্রিয় ওয়েবসাইট রয়েছে যেগুলো থেকে ফ্রিতে মিউজিক ডাউনলোড করা যায় না । কিন্তু আপনি চাইলে সেগুলো অনলাইনে ফ্রিতে শুনতে পারবেন । এছাড়া আপনি অডিও গান ডাউনলোড করার পাশাপাশি ভিডিও গান ডাউনলোড করতে পারবেন । এটা হলো আপনার জন্য একটি দুর্দান্ত সুযোগ ।

গান ডাউনলোড
ইংলিশ গান ডাউনলোড

বর্তমান আধুনিক যুগে গান ডাউনলোড করার ওয়েবসাইটগুলো অনেকটা ভিন্ন রকম । সব ধরণের সাইট থেকে Songs Download করার অপশন পাওয়া যায় না, শুধুমাত্র মিউজিক শো করা থাকে । আপনার যদি পিসি বা ল্যাপটপ থাকে তাহলে ইন্টারনেট ডাউনলোড ম্যানাজার সফটওয়্যার দ্বারা আপনি সহজেই যেকোনো সং ডাউনলোড করতে পারবেন । সেটা যেকোনো সাইট হতে পারে যেমন – ফ্রি ও প্রিমিয়াম । আর মোবাইলের মাধ্যমে মিউজিক ডাউনলোড করতে গেলে অনেক সময় অতিরিক্ত বিজ্ঞাপনের শিকার হতে হয় । কাঙ্ক্ষিত মিউজিকটি আর নামানো হয় না ।

তাহলে চলুন আমরা কিছু মিউজিক ডাউনলোড করার ওয়েবসাইট সম্পর্কে জেনে নেই –

Table of Contents
Songs.pk
Music.com.bd – বাংলা গান mp3 ডাউনলোড
Jamendo.com – ইংলিশ গান ডাউনলোড
Last.fm
Wynk.in – হিন্দি গান ডাউনলোড
Fusionbd.com – বাংলা গান ডাউনলোড
Youtube.com – ভিডিও গান ডাউনলোড
Sumirbd.mobi
Raaga.com – ভারতীয় বাংলা গান mp3 download
Pagalworld.mobi – পাঞ্জাবি সং ডাউনলোড
Kolkataremix.com – ডিজে গান ডাউনলোড
Gaana.com
Tollysong.in – বলিউড সং ডাউনলোড
Songs-mp3.net – mp3 ডিজে সং ডাউনলোড
Djmazak.com – ডিজে রিমিক্স মিউজিক
Jiosaavn.com – হিন্দি গানের ওয়েবসাইট
Songs.pk
Mp3 গান ডাউনলোড করার জন্য এই ওয়েবসাইট অনেক জনপ্রিয় । এই সাইট থেকে আপনি বলিউডের গান ডাউনলোড করতে পারবেন ও এর পাশাপাশি পাকিস্তানি সং, ভারতীয় পপ সংগীত, পাঞ্জাবি সং ইত্যাদি অডিও ফাইল সংগ্রহ করতে পারবেন । অনেক বছর ধরেই মিউজিক আপলোড করে তারা বেশ শুনাম অর্জন করেছে । এটায় কোনো রকম বিজ্ঞাপন নিয়ে ঝামেলা হয় না । আপনি সহজেই কাঙ্ক্ষিত পছন্দের মিউজিকটি সংগ্রহ করতে পারবেন । এটা থেকে Audio Songs Download করার জন্য আপনার কোনো অর্থ খরচ করতে হবে না ।

আপনি বিনামূল্যে Mp3 সং ডাউনলোড করতে পারবেন । ২০০৬ সাল থেকে এই সাইট সবাইকে সেবা দিয়ে আসছে ।

নতুন কোনো সিনেমার গান ও ইসলামিক গজল খুঁজে পেতে এই সাইট আপনাকে সাহায্য করবে । আপনি মোবাইলের মাধ্যমেও এটা থেকে সংগীত ডাউনলোড করতে পারবেন ।

সবচেয়ে মজার ব্যাপার হলো প্রতিটি গান প্লে করে শুনতে পারবেন এবং পছন্দ হলে মেমোরি কার্ডে সংগ্রহ করা যাবে ।

Visit Website

Music.com.bd – বাংলা গান mp3 ডাউনলোড
বাংলাদেশের মধ্যে যদি বাংলা গান ডাউনলোড করার কোনো জনপ্রিয় ওয়েবসাইট থাকে তাহলে এটা ছাড়া অন্যটি নয় । সারা বাংলার মানুষ এই সাইট থেকে বাংলাদেশী বিভিন্ন সংগীত ডাউনলোড করে থাকে । এখানে বিভিন্ন সিঙ্গারদের অডিও গান পাওয়া যায় । আপনি খুব সহজেই সম্পূর্ণ free bengali songs download করতে পারবেন । ২০০৪ সাল থেকে এই সাইটে নতুন নতুন গান আপলোড করে যাচ্ছে ।

বাংলাদেশের বিভিন্ন সুনামধন্য ব্যক্তিদের ব্যান্ড গান এখানে পাওয়া যায় । এছাড়া যারা বাংলা এ্যালবাম সং শুনতে পছন্দ করেন তারাও এটা থেকে নামিয়ে নিতে পারবেন ।

মোবাইল বা কম্পিউটার যেকোনো ডিভাইস থেকেই এটার মধ্যে ভিজিট করা যাবে । তাছাড়া আপনি যদি অনলাইনে সরাসরি রেডিও শুনতে চান তাহলে এই সাইটে ভিজিট করতে পারেন । কারন এটার মধ্যে লাইভ রেডিও শোনা যায় ।

আপনি আরো একটি সুবিধা পাবেন সেটা হলো Music Download করার সময় অনলাইনে শুনে তারপর নামাতে পারবেন ।

Visit Website

Jamendo.com – ইংলিশ গান ডাউনলোড
ইংলিশ গান ডাউনলোড করার জন্য এটা একটি বিশাল গানের সম্ভার । আপনি হলিউডের বিভিন্ন নিউ গান ডাউনলোড করতে পারবেন এই সাইট থেকে ।

এই সাইটে আপনি লাইভ সং শুনতে পারবেন ও মেমোরি কার্ডে ডাউনলোড করতে পারবেন । এই সাইটে প্রায় ২,৫০,০০০ ট্র্যাক উপলব্ধ রয়েছে ।

বিভিন্ন ইংরেজ সঙ্গীত শিল্পীদের গান এখানে পাওয়া যাবে । এটা একটি প্রিমিয়াম মিউজিক সাইট । তবে অনেক মিউজিক রয়েছে যেগুলো সম্পুর্ণ ফ্রি । আপনি চাইলে অর্থ ব্যয় করে বিভিন্ন ধরণের গান এখান থেকে পেতে পারেন ।

Visit Website

Last.fm
ওয়ার্ল্ডের বিভিন্ন দেশের সং ডাউনলোড করার জন্য এই সাইট অন্যতম । সারা বিশ্ব হতে এখানে মানুষ ভিজিট করে থাকে নানা রকম সং ডাউনলোডের জন্য ।

শুধু তাই নয়, এটা থেকে সং শুনে তারপর Download করা যায় । ইউজারদের সুবিধার্থে এখানে ফ্রিতে মিউজিক ডাউনলোডের সুযোগ রয়েছে ।

এটা থেকে কোনো সং প্লে করলে ইউটিউব থেকে প্লে হয়ে থাকে । ফলে আপনি দ্রুত সং শুনতে পারবেন । ইন্টারনেট স্পীড কম হলেও কোনো সমস্যা হবে না ।

আপনি এখান থেকে অডিও গানের পাশাপাশি ভিডিও গান ডাউনলোড করতে পারবেন । আপনি কোনো চার্জ ছাড়াই এটা সাইন আপ করতে পারবেন ।

নতুন কোনো ইংলিশ সং রিলিজ হলে এই সাইটে পাওয়া যাবে । আপনি চাইলে প্রতিদিন এখানে ভিজিট করে আপনার পছন্দের শিল্পীর সঙ্গিত শুনতে পারবেন ।

Visit Website

আরো পড়ুন –

জনপ্রিয় 30টি মুভি ডাউনলোড করার ওয়েবসাইট
Wynk.in – হিন্দি গান ডাউনলোড
বলিউডের বিভিন্ন Songs Download করার জন্য এই সাইটে ভিজিট করতে পারেন । আপনার ইচ্ছে মতো যত খুশি তত সং মেমোরি কার্ডে সংগ্রহ করতে পারবেন । যেকোনো সময় এটা থেকে Songs Download করা যাবে ।

বলিউডের মুভি সং ডাউনলোড করতে চাইলে আপনার জন্য এই সাইট সবথেকে বেস্ট । কারন এটা থেকে সকল ধরণের সং ফ্রিতে ডাউনলোড করা যাবে ।

মিউজিকের জন্য এটা একটি বড় ওয়েব প্লাটফর্ম । আপনি অসংখ্য সঙ্গীত পেয়ে থাকবেন এই সাইটে । এটা অনেক দ্রুতগামী একটি ওয়েবসাইট ।

যার মাধ্যমে আপনি খুব সহজেই ব্রাউজ করতে পারবেন ও মনের মতো গান শুনতে পারবেন ও সংগ্রহ করতে পারবেন ।

আপনি প্রতিটি গান ক্লিক করামাত্র সাথে সাথে প্লে হয়ে যাবে । এটার মধ্যে শুধু হিন্দি সং নয় আপনি এর পাশাপাশি ইংলিশ গানগুলোও পেয়ে থাকবেন । আপনি যদি মোবাইলে এই সাইট থেকে গান শুনতে চান তাহলে এটার অ্যাপস ডাউনলোড করে নিতে পারেন । ইন্ডিয়া ও বাংলাদেশের মধ্যে এটা অনেক জনপ্রিয় একটি মিউজিক প্লাটফর্ম । যারা অনলাইনে বিভিন্ন মিউজিক সাইট থেকে মিউজিক শুনে থাকে তারা খুব ভালো করেই জানে এটা কেমন সাইট ।

Visit Website

Fusionbd.com – বাংলা গান ডাউনলোড
বাংলাদেশের প্রতিটা আনাচে কানাচে এই সাইটের নাম শুনতে পাওয়া যায় । এর প্রধান কারন হলো এটার মধ্যে বিভিন্ন রেডিও প্রোগ্রাম আপলোড করা হয় ও বিভিন্ন রেডিও প্রোগ্রামে এই সাইটের নাম উল্লেখ করা হয়ে থাকে ।

আপনি যদি বাংলা, হিন্দি ও English Music Download করতে চান তাহলে এটা আপনার জন্য অনেক ভালো মানের একটি মিউজিক সাইট ।

বিশেষ করে যারা বাংলা মুভি সং ডাউনলোড করতে চান তারা এটার মধ্যে ভিজিট করতে পারেন । এছারা বাংলাদেশি বিভিন্ন সিঙ্গেল ট্র্যাক, অ্যালবাম সং ও নাটকের গানগুলো এখানে পেয়ে থাকবেন । আমার কাছে এটা অনেক পছন্দের একটি সাইট ।

এখানে অডিও গানের সাথে ভিডিও গানগুলো পাওয়া যায় । প্রতিটি রেডিও প্রোগ্রাম ও নতুন কোনো মিউজিক বা নাটক এখানে নিয়মিত আপলোড করা হয়ে থাকে ।

এটা অনেক অ্যাক্টিভ একটি সাইট যারা নিয়মিত নতুন কিছু নিয়ে হাজির হয়ে থাকে । আপনার কোনো ঝামেলা ছাড়াই যেকোনো গান ডাউনলোড করতে পারবেন ।

সবচেয়ে মজার ব্যাপার হলো এটার সকল কনটেন্ট ফ্রিতে দেওয়া হয়ে থাকে । আপনি মেমোরি কার্ডে Download করেও সংরক্ষণ করে রাখতে পারবেন ।

কিছু পপ আপ বিজ্ঞাপন আসতে পারে এরজন্য আপনার ব্রাউজারে অ্যাড ব্লকার ইউজ করতে পারেন ।

Visit Website

Youtube.com – ভিডিও গান ডাউনলোড
সারা বিশ্বের সবথেকে জনপ্রিয় ভিডিও প্লাটফর্ম যদি হয়ে থাকে তাহলে ইউটিউবের নাম বলতে হবে । কারন এটার মধ্যে সকল ধরণের ভিডিও ফাইল পাওয়া যায় ।

আপনি যেকোনো দেশের মিউজিক ডাউনলোড করতে পারবেন এটা থেকে । এটা ভিডিও শেয়ারিং প্লাটফর্ম হলেও এটার মধ্যে নানা রকম অডিও ফাইলও পাওয়া যায় ।

এটা হলো গুগলের একটি প্রোডাক্ট যেটা অনেক দ্রুত সার্ভার দ্বারা পরিচালিত । আপনি স্লো ইন্টারনেট নিয়েও এটার মধ্যে সহজেই ব্রাউজ করতে পারবেন ।

শুধু তাই নয়, সবচেয়ে সহজে ও স্পীডে যেকোনো ধরণের Songs Download করতে পারেন । আপনি যদি ইন্টারনেট ইউজ করে থাকেন তাহলে অবশ্যই ইউটিউবের সম্পর্কে জেনেছেন । সুতরাং এটা সম্পর্কে আর কিছু বলতে চাই না ।

Visit Website

Sumirbd.mobi
বাংলা, হিন্দি ও বলিউডের বিভিন্ন গান ডাউনলোড করার জন্য এই সাইটে ভিজিট করুন । অনেক বছর ধরেই এই সাইট নানা রকম মিউজিক আপলোড করে মানুষকে সেবা দিয়ে আসছে ।

বিনিময় তারা ইউজার কাছ থেকে কোনো অর্থ নেয় না বরং গুগল এডসেন্স দ্বারা বিজ্ঞাপনের মাধ্যমে অর্থ উপার্জন করে থাকে ।

আপনি যদি পিসি দিয়ে এটা থেকে সং ডাউনলোড করতে চান তাহলে কিছুটা বিজ্ঞাপনের শিকার হতে পারেন । তাই আপনি অ্যাড ব্লকার ইউজ করে এটার মধ্যে ভিজিট করবেন ।

এখানে Mp3 অডিও গান ডাউনলোড করতে পারবেন ও নানা রকম ভিডিও গানগুলো পেয়ে থাকবেন ।

নতুন কোনো মিউজিক রিলিজ হলে এটার মধ্যে পাওয়া যাবে । ভিডিও মিউজিকগুলো আপনি এইচডি ডাউনলোড করতে পারবেন ।

প্রতিটি Songs Download করার জন্য আপনাকে অপশন দেওয়া হবে । এরজন্য আপনাকে কোনো বিভ্রান্তিতে পরতে হবে না ।

আপনি যদি ডিজে রিমিক্স গান ডাউনলোড করতে শুনতে চান তাহলে সেটাও এটা থেকে পারবেন । এছাড়া রেডিও স্পেসিয়াল অনেক ধরণের প্রোগ্রাম অডিও ফাইল পাওয়া যাবে ।

Visit Website

Raaga.com – ভারতীয় বাংলা গান mp3 download
Songs Download করার জন্য এটা একটি জনপ্রিয় ইন্ডিয়ান ওয়েবসাইট । এটার মধ্যে ভারতীয় বাংলা গান mp3 download করা যাবে ।

এছাড়া ইন্ডিয়ার বিভিন্ন রাজ্যের সিনেমার গান ডাউনলোড করার সুযোগ পাবেন । যারা কবিদের সঙ্গীত শুনতে পছন্দ করেন তারা এখান থেকে বাংলা রবীন্দ্র সংগীত গান ডাউনলোড করাসহ আরো বিভিন্ন নাম করা কবিদের সঙ্গীত পেয়ে থাকবেন ।

বাংলাদেশের মধ্যে ও ইন্ডিয়ার মধ্যে অনেকেই ভোজপুরি সং ডাউনলোড করতে চায়, তাই তাদের জন্য এই সাইট সবচেয়ে বেস্ট হবে বলে আমি মনে করি ।

অনেকে আছে আধুনিক গানের চেয়ে পুরানো হিন্দি গান mp3 download করে শুনতে চাই তারা এই সাইটে ভিজিট করতে পারেন । কারন পুরানো দিনের সেই গানগুলো মানুষের কানে কানে এখনো ভেসে উঠে । আপনিও যদি একজন পুরানো দিনের মিউজিক প্রেমিক হয়ে থাকেন তাহলে এই সাইট বেছে নিতে পারেন । আপনার পছন্দের নানা সিঙ্গারদের গান পাওয়া যাবে এটার মধ্যে ।

Visit Website

Pagalworld.mobi – পাঞ্জাবি সং ডাউনলোড
যারা একই সাইট থেকে DJ songs ও হিন্দি এবং Punjabi Songs Download করতে চান তারা এই ওয়েবসাইটে প্রবেশ করুন ।

এটা থেকে আপনি সকল ধরণের সং ডাউনলোড করতে পারবেন ও অনলাইনে শুনতে পারবেন । আপনি কোনো New Songs Download করতে চাইলে এটার মধ্যে খুব সহজেই যেকোনো সময় ভিজিট করতে পারেন । এটা অনেক বড় একটি মিউজিক ডাউনলোড সাইট । ইন্ডিয়ার মধ্যে এই সাইটের অনেক নাম ডাক রয়েছে । আপনি প্রতিটি গান রিলিজ হওয়া মাত্র এটার মধ্যে পেয়ে যাবেন । আর সম্পূর্ণ ফ্রিতে মেমোরি কার্ডে Download করে রাখতে পারবেন ।

আপনি অডিও গানের পাশাপাশি ভিডিও গানগুলোও দেখতে পারবেন । ছাড়া ফুল Mp3 সং ডাউনলোড করার সুযোগ পাবেন ।

Visit Website

Kolkataremix.com – ডিজে গান ডাউনলোড
কলকাতা বাংলা গান ডাউনলোড করতে চাইলে এই সাইটে ভিজিট করুন এখনই । এর পাশাপাশি বলিউডের আরো নানা ভাষার সংগীত পাওয়া যাবে । কোনো চার্জ ছাড়াই সং ডাউনলোড করতে পারবেন ।

আপনি এখানে সবচেয়ে বেশি ডিজে রিমিক্স সং পেতে থাকবেন এবং কিছু ননস্টপ গানও পাওয়া যাবে । আপনি প্রতিটি ফুল ডাউনলোড করতে পারবেন এবং ওয়েবসাইটের মধ্যেই শুনতে পারবেন । যেকোনো সময় ইন্টারনেট কানেকশনের মাধ্যমে এটার মধ্যে ভিজিট করা যাবে । এছাড়া আপনি যদি ইন্টারন্যাশনাল রিমিক্স সং পছন্দ করে থাকেন তাহলে এটার মধ্যে ভিজিট করতে পারেন ।

Visit Website

Gaana.com
ইন্ডিয়ার টপ প্রিমিয়াম মিউজিক সাইটগুলোর মধ্যে এটা অন্যতম একটি জনপ্রিয় সাইট । আপনি এটার মধ্যে যেকোনো সময় ভিজিট করে সং শুনতে পারবেন কিন্তু ফ্রিতে Download করতে পারবেন না । আপনি যদি টাকা খরচ করেন তাহলে পছন্দের Songs Download করতে পারবেন । এইসব সাইটের অ্যাপস পাওয়া যায় । যেটার মাধ্যমে আপনি ইন্টারনেট চালু করা সরাসরি অনলাইনে রিলিজ হওয়া কোনো Songs Play করে শুনতে পারবেন ।

এতে আপনার মেমোরি কার্ডে কোনো সং ডাউনলোড করা লাগবে না । ফলে আপনার মেমোরি কার্ডের স্পেস খালি থাকবে ।

Hindi , Bangla ও অন্যান্য ভাষার সংগীত এখানে পাওয়া যাবে । এছাড়া অনলাইনের মাধ্যমে রেডিও শোনার সুযোগ রয়েছে ।

Visit Website

Tollysong.in – বলিউড সং ডাউনলোড
বাংলাদেশি সং ও বলিউডের গান ডাউনলোড করতে এটা বেছে নিতে পারেন । আপনি সম্পূর্ণ ফ্রিতে এটা থেকে Songs Download করতে পারবেন ।

আপনার ডিভাইসে কোনো ব্রাউজারের মাধ্যমে এই সাইটে প্রবেশ করতে হবে । কোনো চার্জ ছাড়াই সং ডাউনলোড করার সুবিধা রয়েছে ।

যারা পুরুলিয়া ও Audio Songs Download করতে চান তারা এখানে ভিজিট করতে পারেন । আপনি প্রতিটা Songs click করা মাত্রই Download করার অপশন পেয়ে যাবেন এবং মেমোরি কার্ডে সংগ্রহ করে যেকোনো সময় শুনতে পারবেন ।

Visit Website

Songs-mp3.net – mp3 ডিজে সং ডাউনলোড
নতুন হিন্দি গান ও Dj Songs Download করতে এই সাইট বেঁছে নিতে পারেন । এই সাইটে প্রবেশ করলে আপনি নানা রকম গানের সমাহার দেখতে পারবেন ।

আপনার পছন্দের সকল ধরণের বলিউড গানই এখানে পাওয়া যাবে আশা করা যায় । প্রতিটি এখানে অডিও হিসেবে পাওয়া যাবে । দুটি পদ্ধতিতে আপনি এখান থেকে Songs Download করতে পারবেন যেমন – 128 Kbps & 320 Kbps । সম্পূর্ণ গানটি ডাউনলোড করার জন্য আপনি 320 Kbps সিলেক্ট করতে পারেন । এছাড়া আপনার যদি মেগাবাইট কম থাকে তাহলে 128 Kbps বেঁছে নিতে পারেন ।

আপনার কোনো অর্থ লাগবে না এখান থেকে Songs Download করার জন্য । তাছাড়া হোম পেজে যদি আপনার পছন্দের মিউজকটি খুঁজে না পান তাহলে উপরের সার্চ বক্স থেকে গানের নাম লিখে সার্চ করলেই সেই গান পেয়ে যাবেন ।

Visit Website

Djmazak.com – ডিজে রিমিক্স মিউজিক
এই ওয়েবসাইটের নাম শুনেই আপনি হয়তো জেনে গেছেন এখানে কি ধরণের গান পাওয়া যাবে । হ্যা! এখানে বলিউডের বিভিন্ন Dj Songs পাওয়া যায় ।

ডিজে গানগুলোর মধ্যে কয়েকটি সেরা গানের ক্যাটাগরি হলো – Dj Remix Singles, Punjabi Singles ও Bollywood Albums ইত্যাদি । আরো একটি মজার ব্যাপার হলো আপনি Mp3 Audio Music & Mp4 Video Songs পেয়ে থাকেবন সম্পূর্ণ ফ্রী ।

আপনি যেকোনো ডিভাইস থেকে এই সাইটে ভিজিট করে দুটি সিস্টেমে Music Download করতে পারবেন যেমন – 128 Kbps & 320 Kbps ।

এছাড়া গানগুলো প্লে করে শুনতে পারবেন । আপনি যদি একটি এ্যালবামের সবগুলো গান একসাথে Download করতে চান তাহলে তাদের জিপ ফাইলগুলো Download করতে পারেন । কারন তারা প্রতিটি এ্যালবাম এর Zip File তৈরি করে আপলোড করে থাকে ।

ফলে কেউ চাইলে একসাথে সবগুলো Download করে নেয় এবং বার বার ক্লিক করে মিউজিক ডাউনলোড করতে হয় না ।

Visit Website

Jiosaavn.com – হিন্দি গানের ওয়েবসাইট
ইন্ডিয়ার বিভিন্ন ভাষার গান ডাউনলোড করতে এই সাইট ভিজিট করতে পারেন । এখানে নতুন রিলিজ হওয়া গান থেকে শুরু করে পুরানো দিনের গানগুলো পেয়ে থাকবেন ।

এখানে বিভিন্ন টপ সিঙ্গারদের লিস্ট রয়েছে, যার মাধ্যমে আপনি আপনার পছন্দের সিঙ্গারের গান শুনতে পারবেন ।

এটা থেকে আপনি ফ্রিতে গান ডাউনলোড করতে পারবেন না । কারন এটা একটি প্রিমিয়াম মিউজিক প্লাটফর্ম । কিন্তু আপনি চাইলে যেকোনো সংস ফ্রিতে শুনতে পারবেন । যারা রোম্যান্টিক লাভ সং শুনতে চান ও বিরহের কষ্টের গান খুঁজে থাকনে তারা এই সাইটে ভিজিট করুন । আশা করি আপনার মনের মতো অনেক ধরণের মিউজিক এখানে পাওয়া যাবে ।

Visit Website

উপসংহার
গান ডাউনলোড করার জন্য আজকে আমি এখানে ১৬টি ওয়েবসাইট তালিকাভুক্ত করেছি । আপনার যে ধরণের মিউজিক পছন্দ হয় সে ধরণের সাইট এখানে অন্তর্ভুক্ত করা হয়েছে । আশা করি এই আর্টিকেলটি আপনার কাছে অনেক ভালো লাগবে । আপনার কাছে যদি আরো কোনো মিউজিক সাইট জানা থাকে তাহলে নিচে কমেন্ট করে আমাদের জানাতে পারেন । আপনি চাইলে আর্টিকেলটি বন্ধুদের সাথে শেয়ার করে জানাতে পারেন । ধন্যবাদ!

About dolon

Check Also

ফেসবুক ডিজেবল আইডি ফিরে পাওয়ার উপায় ডিজেবল আইডি ব্যাক ২০২১

ফেসবুক ডিজেবল আইডি ফিরে পাওয়ার উপায়? ডিজেবল আইডি ব্যাক ২০২১

ফেসবুক ডিজেবল আইডি ফিরে পাওয়ার উপায় ডিজেবল আইডি ফিরে পাওয়ার উপায় বলতে বোঝাতে চেয়েছি ফেসবুক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *