Thursday , October 28 2021
Breaking News

Use Imo Without Phone Number | নাম্বার ছাড়া ইমু খোলার নিয়ম

নাম্বার ছাড়া ইমু খোলার নিয়ম
নাম্বার ছাড়া ইমু একাউন্ট খুলতে চান? যদি আপনার উত্তর হ্যাঁ হয় তাহলে এই পোস্টটি পড়ুন। এখন থেকে আপনিও পারবেন নাম্বার ছাড়া ইমু আইডি ব্যবহার করতে। কারণ এ পোষ্টের মাধ্যমে আমি আপনাকে বলবো কিভাবে আপনি আপনার নিজের নাম্বার ব্যাবহার না করে ইমু চালু করবেন। তাহলে মনোযোগ দিয়ে এই পোস্টটি পড়ে ফেলুন। imo account without phone number

use imo without phone number
বর্তমান সময়ের জন্য imo apk অনেক জনপ্রিয় একটি সোশ্যাল মিডিয়া অ্যাপ। বর্তমানে এর জনপ্রিয়তা রয়েছে অনেক। বিশ্বের অনেক মানুষ imo lite apk, imo beta app, imo app ব্যবহার করে তাদের পরিচিত মানুষদের সাথে যোগাযোগ করার জন্য।

সাধারণত ইমু চালু করতে হলে আমাদেরকে একটি মোবাইল নাম্বার দিতে হয়। তাই আমরা আমাদের নিজের মোবাইল নাম্বার দিয়ে ইমু চালু করি। বিভিন্ন সময় অনাকাঙ্ক্ষিত কারণে আমরা ইমুতে আমাদের নাম্বার নিয়ে অনেক বিপাকে পড়ে যাই। তাই অনেকে নাম্বার ছাড়া ইমু খুলতে (imo without phone number) চাই। অনেকে হয়তো জানেন কিভাবে নাম্বার ছাড়া ইমু চালু করবেন। আবার অনেকেই কিন্তু জানেনা। আমি আপনাকে বলছি কিভাবে নাম্বার ছাড়া ইমু ব্যবহার করা যায়? আপনি দুটি উপায়ে নাম্বার ছাড়া ইমু একাউন্ট চালু করতে পারবেন। একটি হলো LandLine Phone এবং অপরটি হলো Instant Messaging App। প্রথমে আপনাকে দেখাবো ল্যান্ডফোন দিয়ে কিভাবে আপনি ইমু চালু করবেন।

ল্যান্ড ফোন নাম্বার দিয়ে ইমু চালু
যদিও অনেকের কাছে ল্যান্ডফোন থাকেনা। কিন্তু আপনার যদি কোন ল্যান্ডফোন থাকে বা পরিচিত কারো কোন ল্যান্ডফোন থাকে তাহলে আপনি এই ল্যান্ড ফোনের সাহায্যে ইমু ব্যবহার করতে পারবেন। এর জন্য প্রথমে আপনি আপনার ফোনে ইমু অ্যাপটি imo app ইন্সটল করে নিন। ইমু অ্যাপটি ইন্সটল করার পর এটি ওপেন করুন।

এটি ওপেন করে আপনার কান্ট্রি সিলেক্ট করে দিন। তারপর ল্যান্ড ফোনের নাম্বারটি দিয়ে ওকে করুন। তারপর ইমু থেকে ল্যান্ড ফোনে একটি কোড পাঠানো হবে এই কোডটি দিয়ে কনফার্ম করে নিন। ব্যাস আপনার কাজ শেষ। হয়ে গেল আপনার নিজের নাম্বার ছাড়া ইমু আইডি (use imo without number)। আপনি যদি ল্যান্ডফোন দিয়ে ইমু চালু করেন তাহলে কেউ আপনাকে ডিস্টার্ব করতে চাইবে না।
অ্যাপের মাধ্যমে

আমি আপনাকে দ্বিতীয় যে উপায়টি দেখাবো তাহলে একটা থার্ডপার্টি ইন্সট্যান্ট মেসেজিং অ্যাপ এর মাধ্যমে নাম্বার ছাড়া কিভাবে ইমু খোলা যায়। এর জন্য আগে আপনাকে একটি অ্যাপ ইনস্টল করে নিতে হবে। অ্যাপটির নাম হল Secure Messenger safeUM। আপনার ফোনের প্লে স্টোরে সার্চ করলে এই অ্যাপটি পেয়ে যাবেন।

imo opening rules Bangla tutorial 2021

অ্যাপটি ইনস্টল করা হয়ে গেলে এটি ওপেন করুন। তারপর কিছু সেটিংস ওকে করে দিন। এরপর আপনাকে এখানে সাইনআপ করতে হবে। এখানে সাইনআপ করার জন্য তেমন কিছু লাগে না। একটা ইউজার নেম এবং একটা পাসওয়ার্ড দিলেই হবে। এরপর উক্ত ইউজার নেম আর পাসওয়ার্ড দিয়ে লগ ইন করে নিন। তারপর এখানে আপনাকে কিছু সেটিংস ওকে করতে হবে। তারপর “Try Free Trial” এ ক্লিক করতে হবে।

এবার আপনি এখানে নতুন একটি নাম্বার দেখতে পাবেন। এই নাম্বারটি কপি করে রাখুন। মনে রাখবেন এটা কিন্তু আপনার সত্ত্যিকারের নাম্বার না। এটি অ্যাপ এর নাম্বার। এবার আপনি এই নাম্বারটি আপনার ইমু তে দিয়ে দিন। তবে উক্ত নাম্বারের সামনের কোড কত আছে খেয়াল রাখবেন। যেমন- বাংলাদেশের কোড (+৮৮)। কারন ইমুতে নাম্বারটি দেয়ার সময় কোডটি সিলেক্ট করে নিতে হবে। তারপর ইমু থেকে আপনাকে একটি কোড পাঠানো হবে এই নাম্বারে। এর জন্য আপনি অ্যাপটি ওপেন করুন। তাহলে ওই কোডটি অ্যাপের মাধ্যমে পেয়ে যাবেন। এবার এই কোডটি ইমোতে দিয়ে কনফার্ম করে নিন। ব্যাস আপনার কাজ শেষ।

এবার আপনার নিজের নাম্বার ছাড়া ইমু (number chara imo) চালু হয়ে গেল খুব সহজেই। কেউ যদি আপনার এই ইমু নাম্বারে কল করে তাহলে আপনাকে পাবে না। কারণ এই নাম্বারগুলোতে কল আসে না।

এভাবেই আপনি খুব সহজে দুটি উপায়ে অনুসরণ করে আপনার নিজের নাম্বার ছাড়া ইমু আইডি খুলতে পারবেন। আমার এই ইমু টিপসটি যদি আপনার ভাল লাগে তাহলে অবশ্যই সবার সাথে শেয়ার করবেন।

About dolon

Check Also

TubeMate Youtube Downloader – Video Downloader Mate Youtube

TubeMate – The fastest and most popular YouTube Video Downloader. You through TubeMate. You can …

One comment

  1. In my opinion you are mistaken. I can defend the position. Write to me in PM, we will talk.
    tushy

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *